,

চায়ের দোকানে স্কুলছাত্রের গলাকাটা লাশ

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় মারুফ হোসেন হৃদয় (১৫) নামে এক স্কুলছাত্রকে হত্যার পর একটি চায়ের দোকানে তার লাশ রেখে গেছে দুর্বৃত্তরা।

রবিবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের পাশের একটি চায়ের দোকান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মারুফ হোসেন হৃদয় একই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সে উপজেলার ৪ নম্বর ওয়ার্ডের ঘোষাই বাড়ির মো. ফারুক হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়,  সকালে চা দোকানদার মো. ফরিদ দোকান খুলতে এসে স্কুলছাত্রের মরদেহ দেখতে পান। এ সময় সেখানে থাকা লোকজন পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাতে কাউন্সিলর জাহেদুল আজহার আলম ব্যাপারি জানান, রবিবার সকালে দোকানের মালিক ফরিদ কর্মচারী ফারুককে ঘুম থেকে জাগাতে গিয়ে দেখেন তার দোকান বাইরে থেকে বন্ধ করা। পরে শাটার ভেঙে তিনি ভেতরে একটি মরদেহ দেখতে পান। এ সময় স্থানীয়রা থানায় খবর দিলে হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই স্কুলছাত্রের লাশ উদ্ধার করে।

তিনি বলেন, চা দোকানের পাশের ওই বিদ্যালয়ের মূল ফটকসহ সীমানা প্রাচীরের ভেতরে থাকা একটি পরিত্যক্ত ভবনে রক্তের দাগ রয়েছে। ফলে স্থানীয়রা ধারণা করছেন ওই ছাত্রকে পরিত্যক্ত ভবনে হত্যা করে বিদ্যালয়ের পাশের চা দোকানে তার লাশ রেখে পালিয়েছে দুর্বৃত্তরা।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- রাতের কোনো এক সময় ওই স্কুলছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা চা দোকানের ভেতরে রেখে যায়। তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

এই বিভাগের আরও খবর